biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজXDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশনbiggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাThursday , 4 July 2024
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • লক্ষ্মীপুরে স্কুলে যাওয়ার পথে দুই শিশু নিখোঁজ

    Link Copied!

    লক্ষ্মীপুরে স্কুলে যাওয়ার সময় দুই শিশু নিখোঁজ হয়েছে। মঙ্গলবার সকাল থেকে শিশু দুটির কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছে পরিবারের সদস্যরা।

    এ ঘটনার দুদিন পার হলেও সন্ধান না পেয়ে চরম উৎকণ্ঠায় আছেন পরিবারের সদস্যরা। নিখোঁজ দুই শিশু হলো, সদর উপজেলার পানপাড়া উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর শিক্ষার্থী আবদুল্লাহ আল নাইম সিয়াম (১৩) ও রিমন হোসেন(১৩)। সিয়াম একই উপজেলার কাফিলাতলী এলাকার মো. হারুনুর রশিদের ছেলে ও শ্যামগঞ্জের মো. ফয়েজ মিয়ার ছেলে রিমন।

    এঘটনায় নিখোঁজ সিয়ামের বড় ভাই আবদুল্লাহ আল নোমান সদর থানায় একটি সাধারন ডায়েরী করেছেন।

    নিখোঁজ শিশু দুটির পরিবার ও পুলিশ জানায়, মঙ্গলবার সকালে সদর উপজেলার কাফিলাতলী এলাকার নিজ বাড়ি থেকে আবদুল্লাহ আল সিয়াম স্কুলের উদ্দেশ্যে বের হয়। একই সময় শ্যামগঞ্জের নিজ বাড়ি থেকে অপর শিক্ষার্থী রিমন হোসেনও স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। কিন্তু স্কুল ছুটির পর বাড়িতে না ফেরায় তাদের দুইজনইকে খুঁজতে থাকে পরিবার।

    বাড়ি থেকে বের হলেও দুই শিক্ষার্থী স্কুলে যায়নি। ধারণা করা হচ্ছে পথ থেকেই তারা নিখোঁজ হয়েছে।

    নিখোঁজ শিশু সিয়ামের মামা মো. জামাল উদ্দিন জানান, ঘটনার দুইদিন পার হলেও এখনো তাদের কোন সন্ধান দিতে পারেনি পুলিশ। তারা কি নিখোঁজ হয়েছে, নাকি কেউ অপহরণ করে নিয়ে গেছে, তাও জানা যায়নি।

    সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইফুদ্দিন আনোয়ার বলেন, ‘দুই শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে। নিখোঁজ শিক্ষার্থীদের সন্ধান ও উদ্ধারে কাজ করছে পুলিশ। তারা কিভাবে নিখোঁজ হয়েছে, তা তদন্ত করা হচ্ছে।’

    Nazrul Islam Joy

    সর্বমোট নিউজ: 6

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ 
  • আমাদেরকে ফলো করুন…