biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজXDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশনbiggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাWednesday , 3 July 2024
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • লক্ষ্মীপুরে মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার

    Link Copied!

    লক্ষ্মীপুরের রায়পুরে একটি মোটরসাইকেলসহ চোর চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে রায়পুর থানা পুলিশ। মঙ্গলবার রাতে (২ জুলাই) উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালি এচক্রকে আটক করা হয়। বুধবার দুপুরে চুরি মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।।

    বুুধবার দুপুরে (৩ জুলাই) এক প্রেস কনফারেন্সের সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন রায়পুর থানাার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইয়াছিন ফারুক মজুমদার।

    জানা যায়, ২০২৩ সালের ডিসেম্বরে মাসে হওয়া একটি মোটরসাইকেল চুরির মামলার তদন্তকালে চক্রটির সন্ধান পায় পুলিশ। চোর চক্রের মূল হোতা মোঃ সোহেলসহ (৩০) চারজনকে আটক করা হয়।

    মামলার অপর আসামীরা হলেন, মোঃ সোহেল (৩০), আনোয়ার হোসেন৷ (৩৫), শামীম (২২), মোঃ জুয়েল (২৪) ও মোঃ শামসুল হক (৩৫)।

    পুলিশ জানায়, মঙ্গলবার রায়পুর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে প্রথম তিন আসামীকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী গ্রেফতার হয় আরো দুজন। গ্রেফতার হওয়া পাঁচজনকে জিজ্ঞাসাবাদে মোটরসাইকেল চোর চক্রের আরো সদস্যদের নাম উঠে আসছে বলে জানিয়েছেন পুলিশ।

    রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইয়াছিন ফারুক মজুমদার বলেন, ২০২৩ সালের একটি মোটরসাইকেল চুরির মামলার তদন্ত করতে গিয়ে এই চক্রের সন্ধান পাই। পরে গ্রেফতারকালে তাদের কাছ থেকে পালসার ব্রান্ডের একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। চুরির মামলায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে  পাঠানো হয়েছে। জড়িত অন্যদের আটকের চেস্টা চলছে।

    Nazrul Islam Joy

    Nazrul Islam Joy

    Editorial Head

    সর্বমোট নিউজ: 226

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ 
  • আমাদেরকে ফলো করুন…