biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজXDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশনbiggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাTuesday , 25 June 2024

পরী বলেলেন ‘বাই বাই রাসেলস ভাইপার’

Link Copied!

প্রায় সময়ই শিরোনামে জায়গা করে নিয়ে থাকেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। গত বছর থেকেই তার জীবনে ঝড় কম নয়। স্বামী শরিফুল রাজের সঙ্গে অনানুষ্ঠানিক বিচ্ছেদের পর থেকেই ছেলে রাজ্যকে নিয়ে সিঙ্গেল মাদার হিসেবে দিন কাটাচ্ছেন এ নায়িকা।

ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদকে হত্যাচেষ্টা, মারধর, ভাঙচুর ও ভয়ভীতি দেখানোর অভিযোগে করা মামলায় মঙ্গলবার (২৫ জুন) নায়িকা পরীমনি আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন।

অন্যদিকে পরীমনির সঙ্গে অবৈধ সম্পর্কের জেরে অতিরিক্ত পুলিশ সুপার গোলাম সাকলায়েনকে বাধ্যতামূলক অবসরে পাঠানো সংবাদ আজই সামনে আসে।

এসব নিয়ে চর্চা যখন তুঙ্গে, ঠিক তখনই সোশ্যাল মিডিয়া ফেসবুক অ্যাকাউন্টে রহস্যময় একটি স্ট্যাটাস দিলেন। মঙ্গলবার দুপুর সোয়া একটায় এক স্ট্যাটাসে পরীমনি লেখেন, ‘বাই বাই রাসেলস ভাইপার। ওয়েলকাম পরীমনি।’ যার বাংলা অর্থ―বিদায় রাসেলস ভাইপার। স্বাগতম পরীমনি।

এই অভিনেত্রী ঠিক কাকে উদ্দেশ্য করে কিংবা কেন হঠাৎ এ ধরনের স্ট্যাটাস দিলেন, সেটি উল্লেখ করেননি। এমনকি মন্তব্যের ঘরে নেটিজেনরা নানা মন্তব্য জানালেও সেখানে জবাব দিতে দেখা যায়নি তাকে। অবশ্য এর আগেরও দিনই অন্য এক স্ট্যাটাসে তিনি লেখেন, ‘আজ পরী দিবস।’ আর সেখানেও অন্য কোনোকিছু উল্লেখ না করে বিষয়টি ধোঁয়াশায় রেখেছেন তিনি।

Sheershasangbad .com

Sheershasangbad .com

সর্বমোট নিউজ: 221

Share this...

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০