biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজXDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশনbiggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাSunday , 23 June 2024

লক্ষ্মীপুরে সজীব হত্যা : মামলা প্রত্যাহারের হুমকির প্রতিবাদে মানববন্ধন

Link Copied!

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা এম সজীব হত্যার ঘটনায় দায়েরকৃত মামলা প্রত্যাহারের হুমকির প্রতিবাদে এবং খুনিদের গ্রেপ্তারের দাবীতে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেছে ছাত্রলীগ। রবিবার (২৩ জুন) বেলা সাড়ে ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত জেলার চন্দ্রগঞ্জ পশ্চিম বাজারে মহাসড়কের পাশে দাঁড়িয়ে এ মানববন্ধন পালন করে দলের নেতা-কর্মীরা।

বাংলাদেশ ছাত্রলীগ চন্দ্রগঞ্জ থানা শাখার সাধারণ সম্পাদক এম. মাসুদের রহমান এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।

এতে বক্তব্য রাখেন, চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি এম ছাবির আহম্মেদ, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন, চন্দ্রগঞ্জ থানা কৃষক লীগের সভাপতি জাকির হোসেন জাহাঙ্গীর, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন লিঠন ও সাধারণ সম্পাদক কাজী সোলাইমান, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শিপন খলিফা ও খলিলুর রহমান।

এছাড়াও আরো বক্তব্য রাখেন, চন্দ্রগঞ্জ ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মো. সাহাব উদ্দিন, ১ম যুগ্ম আহ্বায়ক আব্দুর রাজ্জাক রিংকু, চন্দ্রগঞ্জ থানা ম্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, স্থানীয় ইউপি সদস্য শাহপরান শাকিল, ছাত্রলীগ নেতা রাজিবুল ইসলাম নিশান প্রমূখ।

এসময় নিহত সজীবের মা বুলি বেগম মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন। এছাড়াও নিহত সজীবের রাজনৈতিক সহযোদ্ধা এবং ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ ও আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা মানববন্ধনে অংশ গ্রহণ করেন।

এদিকে কাজী মামুনুর রশীদ বাবলু ফেসবুক স্ট্যাটার্সে লেখেন, আমি মহামন্য হাইকোর্ট থেকে অন্তবর্তীকালীন জামিন পেয়ে এখনো চন্দ্রগঞ্জ এলাকায় যাইনি। কিন্তু, কুচক্রী মহলের ষড়যন্ত্র এখনো থামেনি। সজীব হত্যা মামলা তুলে নেওয়ার জন্য- সজীবের মা’ কে হুমকি দেওয়ার কথা বলে আমাকে উদ্দেশ্য করে মানববন্ধন করছে আজ।

Sheershasangbad .com

Sheershasangbad .com

সর্বমোট নিউজ: 221

Share this...

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ 
  • আমাদেরকে ফলো করুন…